যে ‘গোপন খবরে’ খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশি চালিয়েছে পুলিশ

bnp5

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: রাষ্ট্র ও সরকার বিরোধী কর্মকাণ্ড চালাতে উস্কানিমূলক বিপুল পরিমাণ প্রচারপত্র আছে-এমন গোপন তথ্যের ভিত্তিতে আদালতের অনুমতি নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তল্লাশি অভিযান চালায় পুলিশ।

তল্লাশি অভিযানে অংশ নেওয়া পুলিশের একজন শীর্ষ কর্মকর্তা বলেন, দেশব্যাপী নাশকতার মাধ্যমে রাষ্ট্র ও সরকার বিরোধী কর্মকাণ্ড চালাতে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে বিপুল পরিমাণ লিফলেট, স্টিকারসহ বিভিন্ন ধরণে উস্কানিমূলক প্রচারপত্র মজুদ করা হয়েছে-এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত প্রায় আড়াই ঘণ্টা ধরে ওই কার্যালয়ে তল্লাশি চালায় হয়। আদালতের নির্দেশনায় এ তল্লাশি অভিযান চালানো হয় বলে দাবি করে পুলিশ।

তবে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তল্লাশি চালিয়ে কোন কিছু পাওয়া যায়নি বলে জানায় গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

অভিযান শেষে তিনি বলেন, ‘এই কার্যালযে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর মতো কোন কিছু হচ্ছে কি না তা জানতে তল্লাশি করেছি। তবে সেখানে কিছু পাওয়া যায়নি। কাউকে আটকও করা হয়নি।’

গুলশান থানা পুলিশ জানায়, নাশকতামূলক কর্মকাণ্ড চালানোর জন্য খালেদা জিয়ার কার্যালয়ে এক ট্রাক বই আনার খবরে তারা তল্লাশি চালানোর সিদ্ধান্ত নেন। তাদের সন্দেহ হয় বড় ধরণের পরিকল্পনা থেকেই এসব করা হচ্ছে।

অভিযান শেষে জব্দ তালিকায় ‘শূন্য’ কথাটি লিখে ফিরে যায়।

বিএনপির অভিযোগ অজ্ঞাতনামা জিডির ভিত্তিতে দলীয় কাউকে না জানিয়ে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে পুলিশের এই তল্লাশি চালিয়েছে।

“চেয়ারপার কার্যালয়ে পুলিশি তল্লাশি অবৈধ সরকারের গোপন অভিযান। আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপির প্রস্তুতি নস্যাৎ করতে এ কৌশল নিয়েছে।”






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ৩০০০ মেগাওয়াট লোডশেডিংয়ের কবলে দেশ
  • সাতক্ষীরায় আন্তর্জাতিক প্রাণবৈচিত্র্য দিবস উপলক্ষে ‘প্রকৃতি বন্ধন’
  • মহানবীর রওজা জিয়ারত করলেন প্রধানমন্ত্রী
  • ইভিএমে অনাস্থা জানিয়েছে বিএনপি
  • এইচএসসির খাতা দেখছেন শিক্ষার্থীরা, ১০০ খাতা উদ্ধার
  • তাপদাহ চলবে আরো কয়েকদিন
  • গোয়েন্দা তথ্যেই খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশি : কাদের
  • অপরাজনীতিকে আমরা বাংলাদেশ থেকে বিদায় করতে চাই