মান্দায় স্বামীর দেয়া বিষে গৃহবধূর মৃত্যু ॥ স্বামীর পলায়ন

satkhira-news-logo-original-900


মান্দা (নওগাঁ) প্রতিনিধি ::
নওগাঁর মান্দায় রাজিয়া আকতার সাথী (২৮) নামে এক গৃহবধূকে স্বামী কর্তৃক জোরপূর্বকভাবে বিষ খাইয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

অবস্থা বেগতিক দেখে স্ত্রী সাথীকে ফেলে আত্মহত্যা বলে প্রচার করে গা ঢাকা দিয়েছে পাষন্ড স্বামী বাবুল। রোববার রাত সাড়ে টার দিকে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামে ঘটনাটি ঘটে।

গৃহবধূর ভাই ও প্রসাদপুর ইউপি সদস্য আবু সাইম জানান, উপজেলার মটগাড়ী গ্রামের ফারাতুল্লা ফারা ফকিরের ছেলে বাবুল হোসেন (৩০) এর সাথে তার ছোট বোন ও এনায়েতপুর গ্রামের মৃত আহাদ আলী প্রামানিকের মেয়ে রাজিয়া আকতার সাথীর প্রায় ৭বছর পূর্বে বিয়ে হয়।

দীর্ঘদিন ঘর-সংসার করা কালীন পারিবারিক নানা বিষয় নিয়ে মাঝে-মধ্যে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকত। প্রায় সময় বাবুল সাথীকে অত্যাচার-নির্যাতন চালিয়ে আসছিল। নানা সময়ে এ নিয়ে বেশ কয়েকবার সালিশ ও হয়েছে। ঘটনার প্রায় এক সপ্তাহ আগে পারিবারিক কলহে বাবুল তার স্ত্রী সাথীকে আবারো বেদম মারধোর করে।

এতে সাথী নির্যাতন সহ্য করতে না পেরে পিতার বাড়িতে চলে আসেন। ঘটনায় বাবুল তার স্ত্রী সাথীকে পরিকল্পিতভাবে হত্যার জন্য নানা ফন্দি আঁটে। এ পরিকল্পনার অংশ হিসেবে ঘটনার দিন গতকাল রোববার বিকেলে বাবুল তার স্ত্রীর সাথে দেখা করতে শ্বশুর বাড়িতে আসে। এক পর্যায়ে গৃহবধূ সাথীকে ঔষধ বলে মুখে জোরপূর্বকভাবে বিষ খাইয়ে দেয়। এতে অল্প সময়ের ব্যবধানে সাথী মৃত্যুর কোলে ঢলে পড়ে। অবস্থা বেগতিক দেখে বাবুল স্ত্রী সাথীকে ফেলে আত্মহত্যা বলে প্রচার করে পালিয়ে যায় (সটকে পড়ে)। তবে এসময় তিনি বাড়িতে ছিলেন না।

ঘটনাটি জানাজানি হলে ঐ পরিবারে কান্নার রোল পড়ে যায়। তবে সাথীকে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার আগেই মৃত্যু ঘটে।

খবর পেয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাহবুব আলমসহ পুলিশ সদস্যরা রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। তবে হত্যা আত্মহত্যা তা তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে তিনি জানান।

এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান। মামলার পর ময়না তদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে পাইকগাছার দারুনমল্লিক বিদ্যালয়ে নৈশ প্রহরী পদে নিয়োগের অভিযোগ
  • যশোরে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা
  • কুড়িগ্রামের রাজারহাটে উপজেলায় গ্রামভিত্তিক ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণের সমাপনি অনুষ্ঠান ও সনদপত্র বিতরণ
  • পাইকগাছায় গ্রাম পুলিশের বিরুদ্ধে আইডি ও সনদপত্র জালিয়াতির অভিযোগ
  • মানবতার কল্যানে ইউনাইটেড ফোরাম’র আনুষ্টানিক যাত্রা শুরু
  • পার্বতীপুরের বড়পুকুরিয়ায় কয়লা খনি শ্রমিক নেতাদের অবহেলার কারণে দু’মাস ধরে বেতন ভাতা বন্ধ
  • কপিলমুনিতে রোহিঙ্গা মুসলিমদের গণহত্যা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
  • পাইকগাছায় শ্রমিকদলের দেলুটি ইউনিয়ন কমিটি গঠন