ব্রহ্মরাজপুরে স্কুল পিয়ন মন্টুর অত্যাচারে সংখ্যালঘু পরিবার জর্জরিত : থানায় জিডি

satkhira-news-logo-original-900

স্টাফ রিপোর্টার : সদর উপজেলার ব্রহ্মরাজপুর ডিবি গার্লস মাধ্যমিক বিদ্যালয়ের পিয়ন মন্টু কর্তৃক সংখ্যালঘু পরিবারের উপর অত্যাচারের অভিযোগে সদর থানায় একটি জিডি হয়েছে।

থানায় জিডি সূত্রে জানা যায়, ব্রহ্মরাজপুর গ্রামের সাধন ঘোষের পুত্র বিকাশ সম্প্রতি ডিবি গার্লস মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন বাড়ির সামনে একটি মার্কেট নির্মাণ করছে। এই মার্কেট নির্মাণ করায় বিকাশ ঘোষের পরিবারের উপর নজর পড়ে ডিবি গার্লস মাধ্যমিক বিদ্যালয়ের পিয়ন ও ব্রহ্মরাজপুর গ্রামের মৃত আনোয়ারুল ইসলাম ওরফে ভোলা ডাক্তারের পুত্র রবিউল ইসলাম মন্টুর।

এ নিয়ে প্রায়ই সময় মন্টু শুরু থেকেই কারনে-অকারনে বিকাশ ঘোষ সহ তাদের পরিবারের সদস্যদের সাথে অকথ্য ভাষায় গালি-গালাজ ও হুমকি-ধামকি প্রদান করে আসছে। গত ১৭ এপ্রিল (বুধবার) মন্টু আচমকা বিকাশ ঘোষের মার্কেটের সামনে থেকে জিনিসপত্র ফেলে দেওয়ার চেষ্টা করে। এ সময় বিকাশ বাধা দেওয়ার চেষ্টা করলে মন্টু তাকে মারপিট করতে ক্ষিপ্ত হয় ও খুন-জখমের ভয়ভীতি দেখায়। এছাড়া মন্টু তাদের পরিবারকে ইন্ডিয়ায় চলে যাওয়ারও হুমকি দেয় বলে জানা গেছে।

জিডিতে আরো উল্লেখ করা হয়, মেয়েলী ঘটনায় জড়িয়ে হয়রানী করারও কথা বলে মন্টু। বিকাশ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মন্টু মিথ্যা মামলায় জড়িয়ে শায়েস্তা করার হুমকি দিতেও বাদ রাখেনি। রবিউল ইসলাম মন্টু একজন হিন্দু বিদ্বেষী লোক। এই মন্টু সহ তার অনুসারীদের অত্যাচার সহ্য করতে না পেরে ইতিপূর্বে প্রতিবেশি চিত্তরঞ্জন ঘোষ বসত বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান ছেড়ে সবকিছু বিক্রি করে অন্যত্র চলে গেছে। তার অত্যাচারে ডি.বি গার্লস মাধ্যমিক বিদ্যালয় এলাকার লোকজন জর্জরিত। পিয়ন চাকুরীর সুবাদে দাপট দেখিয়ে মানুষের উপর এসব অত্যাচার চালাচ্ছে। বিদ্যালয় এলাকায় একটি ডিপ টিউবওয়েল রয়েছে। এই ডিপ টিউবওয়েলে পানি আনতে গেলেও সে নারী-পুরুষের সাথে চরম দূর্ব্যবহার ও গালি-গালাজ করে থাকে। এসব বিষয়ও জিডিতে তুলে ধরে মন্টুর বিরুদ্ধে প্রতিকার চাওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বিকাশ ঘোষ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় রবিউল ইসলাম মন্টুর বিরুদ্ধে একটি জিডি দায়ের করেছে। সাতক্ষীরা থানার জি,ডি, নং-৯৩২, তাং ১৮/০৫/২০১৭। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ডিউটি অফিসার এস,আই সায়েম জিডির সত্যতা নিশ্চিত করেছেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • আঞ্জুমান মুফিদুল ইসলাম কর্তৃক ১২টি সেলাই মেশিন বিতরণ করলেন জেলা প্রশাসক
  • সাতক্ষীরা জেলা পরিষদের স্থগিত আসনের নির্বাচন ২৩ মে
  • খুলনা বিভাগের ব্যবসায়ীদের সাথে ফাহিম স্টোন হাউজের মতবিনিময় সভা
  • সুন্দরবন পাবলিক বিশ্ববিদ্যালয় চাই শীর্ষক মতবিনিময় সভা
  • সদর উপজেলার সন্তান কমান্ডের কমিটি গঠনে মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন মশু
  • স্বাধীনতা সংসদ সম্মাননা পুরস্কার পেলেন ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান
  • সাতক্ষীরায় ইউনিয়ন সচিব পদে নিয়োগ পরীক্ষা সম্পন্ন