বিএনপি সমঝোতার দরজা বন্ধ করে দিয়েছে : ওবায়দুল কাদের

img_20160810_231847
Share Button

সাতক্ষীরা নিউজ ডেস্ক ::
৫ জানুয়ারির নির্বাচনের পরে বোমা মেরে মানুষ হত্যা করে বিএনপি সমঝোতার দরজা বন্ধ করে দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ আগামীকাল শনিবার থেকে আগামী নির্বাচনের প্রস্তুতি শুরু করবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘আগামী নির্বাচনের প্রস্তুতির জন্য আওয়ামী লীগ বর্ধিত সভার আয়োজন করেছে শনিবার। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতা-কর্মীদের উদ্দেশে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। এর মাধ্যমে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতির সর্বাত্মক কাজ শুরু করবো আমরা।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপির মহাসচিব বলছেন সমঝোতা করতে। ৫ জানুয়ারির নির্বাচনের পরে বোমা মেরে মানুষ হত্যা করে সমঝোতার দরজা তো আপনারা বন্ধ করে দিয়েছেন। সর্বশেষ কোকো মারা যাওয়ার পর খালেদা জিয়াকে দেখতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। তাকে অপমান করে ফিরিয়ে দিয়েছেন। এরপর আপনারো কিভাবে সমঝোতার আশা করেন?’

যেসব এমপি-মন্ত্রীরা দলীয় অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়ে আসেন না, আগামীতে সেসব নেতাদের অনুষ্ঠানে দাওয়াত না দিতে যুবলীগকে পরামর্শ দিয়েছেন ওবায়দুল কাদের।

প্রসঙ্গত, বৃহস্পতিবার শিল্পকলা একাডেমিতে যুবলীগের এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম। কিন্তু তিনি অনুষ্ঠানে আসেনি।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক হারুন উর রশিদ প্রমুখ।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ছাত্রদল সাধারণ সম্পাদক আকরাম গ্রেফতার
  • বিএনপিকে নির্বাচনের বাইরে রাখতে গভীর ষড়যন্ত্র হচ্ছে : মির্জা ফখরুল
  • বিশৃঙ্খলাকারীদের গ্রেফতারে পুলিশকে নির্দেশ
  • আমার বিরুদ্ধে কোনো মামলারই আইনগত ভিত্তি নেই : খালেদা
  • শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে না ২০ দলীয় জোট
  • বৃহস্পতিবার আদালতে যাবেন খালেদা
  • সিনহাকে পদত্যাগে বাধ্য করা হয়েছে: রিজভী
  • খালেদা জিয়ার বক্তব্য অন্ধ আক্রোশের বহিঃপ্রকাশ : কাদের