বিএনপি ভিষনের নামে জনগনকে ধোকা দিচ্ছে : কামরান

img_20170518_163355

হাফিজুল ইসলাম লস্কর :: বিএনপির ঘোষিত ভিষন ২০৩০ মুলত নকল ভিশন। আর নকল ভিশন জাতি কখনো গ্রহন করবে না। কারন বিএনপি ভিষনের নামে জনগনকে ধোকা দিচ্ছে। বিএনপির রাজনৈতি হল ধোকা, চক্রান্ত এবং পিচনের রাস্তা দিয়ে ক্ষমতায় যাওয়া। জনগন তা ভালভাবে জানে।

আজ বিএনপি-জামায়াত সারা দেশে জঙ্গি নাশকতার নামে ষড়যন্ত্র করার পায়তারা করছে। বিএনপি আওয়ামী লীগের ভিশনকে নকল করে জাতির কাছে প্রকাশ করে। তাহার মিথ্যা ও ভাঁওতাবাজির যে রাজনীতি করে তা আবারো প্রমাণ করেছে। বাঙালি জাতি বিএনপির নকল ভিশনকে কোনদিনও গ্রহণ করবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বুধবার (১৭ মে) জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান উপরোক্ত কথা বলেন।

বদরুদ্দীন কামরান আরো বলেন বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশে সুশাসন গণতন্ত্র উন্নয়ন আজ বাংলাদেশে একটি স্লোগান উচ্চারিত হচ্ছে শেখ হাসিনার দর্শন সব মানুষের উন্নয়ন।

জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ারের পরিচালনায় প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক আহমদ পলাশ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ, আলহাজ্ব সিরাজুল ইসলাম, আব্দুল খালিক, এড. রাজ উদ্দিন, এড. নিজাম উদ্দিন, বিজিত চৌধুরী, এড. নাসির উদ্দিন খান, নুরুল ইসলাম পুতুল, হুমায়ূন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, আজহার উদ্দিন জাহাঙ্গির, আজাদুর রহমান আজাদ, মুক্তিযোদ্ধা আব্দুল বাসিত, জুবের খান, হাজী রইছ আলী, প্রদীপ ভট্টাচার্য, আব্দুল হাসিব মনির, এ আর সেলিম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মহসীন কামরান, ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার প্রমুখ।



« (পূর্ববর্তী সংবাদ)



সঙ্গতিপূর্ণ আরো খবর

  • শিকারি চক্র বেপরোয়া ॥ সুন্দরবন থেকে উজাড় হচ্ছে মায়াবী চিত্রল হরিণ
  • নিয়মনীতির তোয়াক্কা না করেই কাজ শেষ চিরিরবন্দরে আশ্রায়ন প্রকল্পের বরাদ্দ লোপাট
  • সিলেটের জকিগঞ্জের ইউ/পি চেয়ারম্যানের সীমাহীন দূর্নীতি…
  • জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিঠুর মৃত্যুতে পাইকগাছা বিএনপির শোক
  • দেশের একটি মানুষও না খেয়ে মরবে না : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান
  • পূর্বধলায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপ বৃত্তির চেক বিতরণ
  • মান্দা সদর ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা
  • হরিপুরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৫০,সালিশ বৈঠকে সমঝোতার চেষ্টা