পার্বতীপুরে প্রতিপক্ষের হামলায় গাছ ব্যবসায়ী গুরুতর আহত

SAMSUNG CAMERA PICTURES

মোঃ আব্দুল্লাহ আল মামুন :: দিনাজপুরের পার্বতীপুরে গাছের লটের টাকাকে কেন্দ্র করে সংঘর্ষে গুরুতর আহত হয় ২ ও গ্রেফতার দু’জন। ৩১শে মে রাত সাড়ে ১০ টায় উপজেলার ডাঙ্গারহাট নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ৪নং পলাশবাড়ী ইউনিয়নের আটরাই ডাঙ্গাপাড়া গ্রামে পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ রাস্তার ৫টি গাছের লটের মধ্যে ট্রেন্ডারের মাধ্যমে সর্বোচ্চ দরদাতা হিসেবে ১ ও ২ নং মোট ২টি লট ইউনিয়নের যুবলীগের সভাপতি মোঃ আজাহার আলী রাজা পায়। লট ২টির মধ্যে ১টি লট আটরাই গ্রামের আঃ সামাদ ও মোবিন ফারুকির নিকট ২ লক্ষ ৬০ হাজার টাকা বিক্রয় করে।

ইউনিয়ন পরিষদে সমুদয় টাকা পরিশোধ না করে রাজা, সামাদ ও মোবিনের কে লটের গাছ কর্তনের আদেশ দেয় এবং সামাদ ও মোবিন লটের গাছ কর্তনের জন্য গেলে ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোফাখারুল ইসলাম ফারুক গাছ কর্তনে বাধা প্রদান করে বলেন, ইউনিয়ন পরিষদের সমুদয় টাকা রাজা পরিশোধ করে নাই। পরে তারা আজাহার আলী রাজার নিকট বৈধ কাগজপত্র চাইলে রাজা, রাসেদুল বারী কল্লোল, শাহীন, রাসেদুল আকতারুল, সাজ্জাদ ও মিন্টুসহ দলবল সামাদ ও মোবিনের উপর হামলা চালিয়ে গুরুতর যখম করে।

পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সামাদের অবস্থা এখন আশংখা জনক সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ওই ঘটনাকে কেন্দ্র করে পর দিন এলাবাসী শাহীন ও কল্লোল কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে মামলার তদন্ত অফিসার আতিক বলেন তাদের বিরুদ্ধে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১ , তারিখ: ৩-৬-১৭ এবং বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • সিরাজগঞ্জে দুই মাদক বিক্রেতা আটক
  • সিরাজগঞ্জে মসজিদ, মন্দির সংস্কারের চেক ও সেলাই মেশিন বিতরন
  • সিরাজগঞ্জের তাড়াশে ইভটিজিংয়ের শিকার গৃহবধূর আত্মহননের চেষ্টা
  • ঈদের কেনাকাটায় কলকাতা যাচ্ছে যশোরের সীমান্ত অঞ্চলের মানুষ
  • সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের দুই পাশের গাছ নিধনে পরিবেশ বিপর্যয়ের আশঙ্কা
  • জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র শাখার উদ্যোগে ইফতার মাহফিল
  • চিকিৎসা শাস্ত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ শেরে বাংলা পদক-২০১৭ পাচ্ছেন ডা. মাহি
  • মোল্লারপুরে মসজিদের বাল্ব লাগানোকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১