নুরনগর এলাকায় বিজিবির সোর্স পরিচয়ে হয়রানী করার অভিযোগ

2592

এস কে সিরাজ,শ্যামনগর :: শ্যামনগর উপজেলার সীমান্তবর্তী নুরনগর এলাকায় বিজিবির সোর্স হিসাবে নিজেকে পরিচয় দিয়ে হয়রানী অব্যাহত রেখেছে কথিত গফফার গাজী।

এধরনের অভিযোগ করেছেন, এলাকার একাধিক ভুক্তভোগি মহল। নুরনগর ইউনিয়নের গাজীপুর গ্রামের মৃত্যু জোহার গাজীর ছেলে গফফার গাজী নিজেকে বিজিবির ও শ্যামনগর থানা পুলিশের সোর্স হিসাবে নিজেকে পরিচয় দিয়ে প্রভাব ঘাটিয়ে এলাকার সাধারন মানুষদেরকে হয়রানী করে চলেছে।সীমান্তবর্তী নুরনগর ইউনিয়নের কুলতলী গ্রামের মৃত্যু হাতেম পাড়ের ছেলে আব্দুল মাজেদ পাড়কে গত ৭/৬/১৭ তারিখে ভুল তথ্য দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দেয়,গফফার গাজী।ভুক্তভোগি আব্দুল মাজেদ বলেন,গফফার নিজেকে বিজিবির সোর্স পরিচয় দিয়ে এলাকার সাধারন মানুষকে হয়রানী করে যাচ্ছে।তিনি বলেন,আমার বিরুদ্ধে মিথ্যা, ষড়যন্ত্র মুলক অভিযোগ দিয়ে পুলিশ কে ভুল বুঝিয়ে আমাকে ধরিয়ে দেয়।শ্যামনগর থানা পুলিশ বিষয়টি বুঝতে পেরে পরে আমাকে ছেড়ে দেয়।আমার বিরুদ্ধে থানায় কোন প্রকার মামলা বা ওয়ারেন্ট নেই, তবুও গফফারেরর মিথ্যা ও ভিত্তীহিন তথ্যের কারনে ধরে নিয়ে যায়।

তিনি বলেন,আমার মত একাধিক ব্যক্তিকে গফফার এধরনের প্রতারনা করে প্রসাশনকে ভুল বুঝিয়ে হয়রানী করে যাচ্ছে। এ এলাকার সাধারন মানুষ তার হয়রানীতে অতিষ্ঠ হয়ে উঠেছে। তারা গফফার আতংকে সারা রাত ঘুমাতে পারে না। তবে বিষয়টি সঠিক নয় বলে দাবী করেছে গফফার গাজী। এদিকে এলাকার ভুক্তভোগি মহল সহ সচেতন মহল সাতক্ষীরা পুলিশ সুপার, বিজিবির উর্দ্ধতন কর্তৃৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • শ্যমনগরে উপজেলা পর্য্যায়ে দুর্যোগের উপর এক দিনের কর্মশালা অনুষ্ঠিত
  • বাঘ ও বন্যপ্রাণী সংরক্ষণে বিশেষ অবদান রাখায় প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার পেল রিংকু রানী
  • শ্যামনগরের আলোচিত হাসান বাহিনীর তান্ডব অব্যাহত রাখতে ওসির বিরুদ্ধে ভিত্তীহিন মামলা
  • শ্যামনগরের নুরনগরে শারিরীক প্রতিবন্ধিকে বেধড়ক মারপিট
  • শ্যামনগরের নুরনগরে কার্পেটিং রাস্তা নির্মানে অবৈধ্য ভাবে বালি উত্তোলন
  • বাজার পরিদর্শন করলেন ইউএনও কামরুজ্জামান
  • শ্যামনগরে চাদা না পেয়ে রাতে ককটেল হামলা