দেবহাটায় ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন

debhata-pic-16-05-17


দেবহাটা প্রতিনিধি ::
দেবহাটায় ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে দেবহাটা কলেজ প্রাঙ্গনে ৩ দিনব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে কলেজ মিলনায়তনে কলেজ অধ্যক্ষ একেএম আনিসুজ্জামান কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত মেলার উদ্বোধন করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা কলেজ গভর্নিং কমিটির সভাপতি আনোয়ারুল হক, দেবহাটা উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মাদ আলী, সহকারী অধ্যাপক নাজিমউদ্দীন, সহকারী অধ্যাপক চঞ্চল দাশ, প্রধান শিক্ষক মদন মোহন পাল, প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, সাংবাদিক আর.কে.বাপ্পা, আকতার হোসেন ডাবলু, এমএ মামুন, সহকারী শিক্ষক সঞ্জয় কুমার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক-শক্ষিকা ন্ডলী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি একটি আধুনিক ও উন্নত বাংলাদেশ বির্নিমানে বর্তমান সরকার যে কাজ করছে তার উল্লেখ করে বলেন, একটি ডিজিটাল বাংলাদেশ গড়তে ইন্টারনেটের কোন বিকল্প নেই। তিনি বলেন, বিশে^র সাথে তাল মিলিয়ে চলতে ইন্টারনেট সম্পর্কে আমাদের সকলকে জ্ঞান থাকতে হবে। শিক্ষার্থীদেরকে ইন্টারনেটের সুফল সম্পর্কে জ্ঞান দানের জন্য শিক্ষকদের ভূমিকা অগ্রগন্য বলে তিনি উল্লেখ করেন।

সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমাদের সকলকে কাজ করতে হবে উল্লেখ করে ইউএনও বলেন, প্রযুক্তি এখন আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। তবে সেই প্রযুক্তিকে আমাদের কাজে লাগাতে হবে। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিল।

আগামী বৃহষ্পতিবার মেলার সমাপ্তি হবে বলে জানা গেছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • দেবহাটায় সাংবাদিকের উপর হামলা
  • দেবহাটার কামটায় আলোক ফাঁদ স্থাপনের মাধ্যমে ক্ষতিকর পোকা-মাকড় নির্ণয়
  • শেখ রাসেল’র ৫৪ তম জন্ম দিন উপলক্ষে কেবিএ কলেজ ছাত্রলীগের আলোচনা সভা
  • দেবহাটায় পোকা-মাকড় মনিটরিং-এ আলোর ফাঁদ স্থাপন
  • দেবহাটার পারুলিয়া বাজারে সিসি ক্যামেরার উদ্বোধন
  • দেবহাটায় দৃষ্টিপাতের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও শুভেচ্ছা বিনিময়
  • দেবহাটায় হরতাল বিরোধী মোটরসাইকেল র‌্যালি
  • পর পর চারটি মিথ্যা ধর্ষণ মামলা করে চমকে দিল: ১৬ বছরের কিশোরী