তালায় মহিলা জামায়াতের সভানেত্রী সহ ১৩ জন আটক ঃ জিহাদী বই উদ্ধার

tala-picture-15-06-17
Share Button

সেলিম হায়দার :: তালায় জামায়াতের মহিলা নেত্রীসহ ১৩ জন আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তাদেকে আটক করা হয় উপজেলার বালিয়াদহ গ্রাম থেকে। এসময় তাদের কাছ থেকে জিহাদী বই উদ্ধার হয়।

সূত্রে জানাযায়,তালা থানা এসআই নাজমুল হুদার নেতৃত্বে এসএসআই মদন, এসএসআই জামিরুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলা বালিয়াদহ গ্রামের এরফার আলীর পুত্র মাজেদ গাজী (৪৫) বাড়ী থেকে নাশকতা পরিকল্পনায় গোপন বৈঠকের সময় পুলিশ তাদেরকে আটক করে। আটকের সময় ঘটনাস্থল থেকে জিহাদী বই উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, মাগুরা ইউনিয়ন জামায়াতের সভানেত্রী বালিয়াদহ গ্রামের গোলদার হাবিবুর রহমানের স্ত্রী জাহানারা বেগম (৩৫), একই গ্রামের জোহর আলী গোলদার’র স্ত্রী সুফিয়া বেগম (৬৫), মাজেদ গাজীর স্ত্রী রাহাতুন সুলতানা (৩৫), শরিফুল সরদারের স্ত্রী আনোয়ারা বেগম(৩০), ওছামান বিশ্বাসের স্ত্রী মর্জিনা বেগম(২৮), শহিদুল রহমানের স্ত্রী মাছুমা বেগম (৩৫), ইসমাইল বিশ্বাসের স্ত্রী শেফালী বেগম(৩০),আজিরব মহলদারের স্ত্রী মারুফা বেগম (৩০),মুছুর সরদারের স্ত্রী মরিয়ম বেগম (৩০), নেয়ামত মল্লিকের স্ত্রী শিরিনা খাতুন (৫০), আঃ আলিম সরদারের স্ত্রী ডলিবিবি(৪০), নেছার উদ্দীনের স্ত্রী নুরজাহান(৫৫), আরিজুর সরদারের স্ত্রী রওশনারা বেগম (৪০) কে আটক করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ হাসান হাফিজুর রহমান জানান, সরকারের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনা করার সময় তাদের গ্রেফতার হয়। তাদের কাছ থেকে জিহাদী বই উদ্ধার করা হয়েছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • সাংবাদিক লিথু’র মায়ের মৃত্যুতে তালা প্রেসক্লাবের শোক প্রকাশ
  • তালায় গ্রাম আদালত সেবা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি মূলক র‌্যালী
  • কোথায় জানতে চেয়ে সংবাদ সম্মেলন স্ত্রী সেলিনার
  • তালার এক ইউপি সদস্যর বিরুদ্ধে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতিকে মারপিটের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
  • তালায় গ্রাম আদালতের বিচার প্রক্রিয়ায় নারীর অংশগ্রহনে গুরুত্ব শীর্ষক কর্মশালা
  • তালা মহিলা কলেজ’র অধ্যক্ষ আব্দুর রহমানের হোসেন শহীদ সোহরাওয়ার্দী স্মৃতি পদক লাভ
  • তালায় প্রসক্লাবের আয়োজনে ‘উপকূল দিবস’ পালিত
  • কপোতাক্ষ নদ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন ॥ বিস্তীর্ণ এলাকা ধ্বসে পড়ার আশংকায় আতংকিত এলাকাবাসী