তালায় অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার

download

তালা প্রদতনিধি :: সাতক্ষীরার তালা উপজেলার খলিশখালী ইউনিয়নেরর খড়িয়াডাঙাঙ্গা বিলের একটি মৎস্যঘের থেকে প্রায় ৭০ বছর বয়সের এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে উদ্ধারকৃত লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, তালা উপজেলার খলিশখালী ইউনিয়নেরর খড়িয়াডাঙ্গা গ্রামের মৃত জুড়োরাম বৈদ্যের পুত্র পরিমল বৈদ্যের খড়িয়াডাঙাগা বিলের শুকনো মৎস্য ঘেরে বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যার দিকে জীর্ণশীর্ণ অবস্থায় স্থানীয়রা অজ্ঞাত বৃদ্ধার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে খলিশখালী পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই নিখিল বিশ্বাসসহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তবে পুলিশ জানায় সুরতহাল রিপোর্ট প্রস্তুতকালে তার শরীরে কোন ক্ষত বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার গায়ের রং কালো। বয়স অনুমান ৭০ বছর, উচ্চতা ৫ফুট ৪ইঞ্চি,মাথার চুল সাদা। হালকা পাতলা গড়নের মহিলার দাতের উপরের পাটিতে দুটি দাঁত রয়েছে। নীচের পাটিতে কোন দাত নেই।

ঘটনাস্থল হতে তার ব্যবহৃত চটার লাটি ও একটি পানির বোতল পাওয়া গেছে। তবে স্থানীয়রা জানায়, পাগল প্রকৃতির অজ্ঞাত বয়স্ক এ মহিলা ফকির বেশে এলাকায় বেশ কয়েকদিন যাবত ঘোরাফেরা করছিল।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মহিবুল ইসলাম জানান, অজ্ঞাত বৃদ্ধার লাশ ময়না তদন্ত শেষে আঞ্জুমানে মফিদুলের কাছে হস্তান্তের করা হবে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • তালায় জলাবদ্ধতা নিরসনে কর্মশালা অনুষ্ঠিত
  • সাতক্ষীরা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদকসহ চারজনকে গ্রেফতার করায় তালা বিএনপি’র নিন্দা
  • তালায় এবিএল স্কুল পরিদর্শনে করলেন ইউনিসেফের প্রতিনিধি দল
  • তালায় শহীদ জিয়াউর রহমান’র ৩৬তম শাহাদাৎ বার্ষিকী পালন ও ইফতার মাহফিল উপলক্ষ্যে বিএনপি’র প্রস্তুতি সভা
  • তালায় জালালপুর ইউনিয়নে ২০১৭-১৮ অর্থবছরের প্রকাশ্য বাজেট অধিবেশন অনুষ্ঠিত
  • তালায় উন্নয়ন কার্যক্রম ক্রমান্বয়ে ত্বরান্বিত ও গতিশীল হচ্ছে
  • প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে তালায় মিছিল ও পথসভা