চাঞ্চল্যকর কলেজ ছাত্র হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ১ ; পলাতক ৪

img_-33333

সিলেট প্রতিনিধি :: সিলেটের জকিগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর কলেজ ছাত্র আহমদ হোসেন হত্যাচেষ্টা মামলার আসামী আব্দুল হাসিব জয়নালকে গোলাপগঞ্জ থেকে গ্রেফতার করেছে পুলিশ। এ মামলার আরও চার আসামী পলাতক রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ উপজেলার ভাটাটিকর এলাকার একটি বাসা থেকে বৃহস্পতিবার ভোর রাত ৪ টার দিকে জয়নালকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার কৃত জয়নাল জকিগঞ্জের জামুরাইল গ্রামের বাসিন্দা।

জকিগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গৌতম সরকার জানান, চাঞ্চল্যকার আহমদ হোসেন হত্যাচেষ্টার আসামীরা চারমাস ধরে পলাতক ছিলো। পলাতক অন্য চার আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ভোররাতে অভিযানে কালে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)হাবিবুর রহমানও উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, সিলেটের জকিগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর কলেজ ছাত্র আহমদ হোসেন হত্যাচেষ্টা মামলার আসামীরা দীর্ঘ দিন ধরে গ্রেফতার না হওয়ায় ‘কারণ দর্শাও’ নোটিশ ইস্যুর পর এক আসামীকে গ্রেফতারে সক্ষম হয় পুলিশ।

থানা পুলিশ জানায়, মামলার অন্য আসামী জামায়াত নেতা আব্দুল লতিফ, আব্দুল বাসিত, সাবেক শিবির ক্যাডার আব্দুল মুনিম ও আহবাব হোসেন এখনও পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মামলার প্রধান আসামী আব্দুল লতিফের বিরুদ্ধে অগ্নিসংযোগ, ভাংচুর সহ একাধিক মামলা রয়েছে। সিলেটে পুলিশের ওপর জামায়াতের হামলা মামলারও আসামী আব্দুল লতিফ। আসামী মুনিম নামস্ববস্থ প্রচারলীগের নেতা দাবি করে ঘুরে বেড়ায়।

সূত্র জানায়, দীঘদিন আসামী না ধরায় জেলা পুলিশ জকিগঞ্জ থানা পুলিশকে বুধবার কারণ দর্শাতে নোটিশ দিয়েছিলো।

এছাড়া থানা পুলিশকে ৪৮ ঘন্টার মধ্যে আসামী ধরতে কড়া নিদেশ দেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আবুল হাসনাত খান ও সহকারি পুলিশ সুপার মোস্তাক আহমদ।

গত ২০ জানুয়ারি প্রকাশ্যে জকিগঞ্জের জামুরাইল গ্রামের প্রবাসী আব্দুল জলিলের ছেলে আহমদ হোসেনকে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয়।



(পরবর্তী সংবাদ) »



সঙ্গতিপূর্ণ আরো খবর

  • বাল্য বিবাহ নিরোধ সংক্রান্ত প্রশিক্ষন কর্মশালা ও ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত
  • সিলেটের দৃষ্টিনন্দন টিলাগড় ইকোপার্ক দেশের তৃতীয় ইকোপার্ক
  • আর্তমানবতার সেবায় লন্ডন প্রবাসী শেখ মুজিব
  • সিরাজগঞ্জে কৃষকের মাঠ দিবস পালিত
  • সুনামগঞ্জে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি
  • শার্শার নাভারণ বুরুজ বাগান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষককের বিরুদ্ধে কোচিং বানিজ্যের অভিযোগ
  • সিরাজগঞ্জে বিতর্ক প্রতিযোগিতা
  • জাতীয় কবি কাজী নজরুল ইসলামের মত সাহসী কবি বাংলাদেশে আর একটাও হবে -এমপি মিল্লাত মুন্না