গুরুদাসপুর পৌর মেয়রসহ গ্রেপ্তার ৪

nat

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: নাটোরের গুরুদাসপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ আলী মোল্লাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের ওপর হামলাসহ সরকারি কাজে বাধা দানের মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার সকাল ৯টার দিকে রাজধানীর জাতীয় প্রেসক্লাব এলাকা থেকে শাহবাগ থানা পুলিশের সহায়তায় তাদের গ্রেপ্তার করে গুরুদাসপুর থানা পুলিশ।

আটক শাহনেওয়াজ আলী মোল্লা উপজেলার চাঁচকৈর বাজারপাড়ার মৃত ইয়াকুব আলী মোল্লার ছেলে। আটক অপর তিনজন হলেন- একই উপজেলার চাঁচকৈর মধ্যপাড়া গ্রামের আকুল সোনারের ছেলে আমিরুল সোনার (৩২), মৃত নবীর উদ্দিনের ছেলে বক্স সোনার (৩০) ও গোলাম হোসেনের ছেলে মো. বাবু (২৪)।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস দুপুরে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লাসহ মামলার কয়েক আসামি রাজধানীর প্রেসক্লাব এলাকায় একটি হোটেলে অবস্থান করছেন।

ওই সংবাদের ভিত্তিতে সকালে শাহবাগ থানা পুলিশের সহায়তায় গুরুদাসপুর থানার পুলিশ সেখানে আগে থেকে ওৎ পেতে থাকে। ঠিক সকাল ৯টার দিকে আসামিরা হোটেল থেকে বেরিয়ে হাইকোর্টের দিকে যাচ্ছিলেন।

এসময় তাদের গ্রেপ্তার করা হয়। সেখান থেকে তাদের নাটোরে আনা হচ্ছে। বিকেল ৫টার মধ্যে পৌঁছালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে সোর্পদ করা হবে। যদি বিকেলের মধ্যে তারা না পৌঁছায় সেক্ষেত্রে থানায় পৌঁছানোর পর পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি জানান।

ওসি আরো জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে মেয়রের সমর্থকরা উপজেলা মাসিক সমন্বয় সভায় যোগ দিতে গেলে উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পুলিশের পাঁচ সদস্যসহ ১০ জন আহত হন।

এ ঘটনায় ওই দিনই মনিরুল ইসলাম (২৮) ও আমিনুল ইসলাম রবিন (২৫) নামে দুইজনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়। পরে রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুজ্জামান বাদী হয়ে মেয়রসহ ৬৭ জনের নাম উল্লেখসহ আরো ২শ’জন অজ্ঞাতনামাকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকে মেয়র শাহনেওয়াজ মোল্লাসহ অন্যরা পলাতক ছিলেন।

তিনি বলেন, ওই মামলায় মোট ৬ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ‘৫৭ ধারা রাষ্ট্র ও জনগনের সাইবার নিরাপত্তার জন্য’
  • নারায়ণগঞ্জে সাত খুন : হাইকোর্টের রায় ১৩ আগস্ট
  • সাউদিয়া এয়ারলাইন্সে আগুন : রক্ষা পেলেন ৩১৩ হজযাত্রী
  • দু’দফা গ্যাসের মূল্য বৃদ্ধি নিয়ে রায় ৩০ জুলাই
  • আইন অনুযায়ী গণতান্ত্রিক পদ্ধতিতেই হবে আগামী নির্বাচন
  • বাংলাদেশি ভিসায় রুট বাধা তুলে নিল ভারত
  • বরিশালের সেই বিচারকের বদলি চায় আইন মন্ত্রণালয়
  • ৫৭ ধারা সাংবাদিক হয়রানির জন্য নয় : প্রধানমন্ত্রী