খুবিতে ভর্তি পরীক্ষার বিস্তারিত সিডিউল ঘোষণা

satkhira-news-logo-original-900
Share Button

নাসির উদ্দীন তুহিন, খুবি :: খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে স্নাতক/স্নাতক(সম্মান) শ্রেণিতে ভর্তির বিস্তারিত সময়সূচি ঘোষণা করা হয়েছে।

আগামী ১০ সেপ্টেম্বর থেকে আবেদন করা যাবে এবং তা চলবে ০৯ অক্টোবর ২০১৭ খ্রি. তারিখ পর্যন্ত। এবার ৬টি স্কুল এবং ১টি ইনস্টিটিউটকে তিনটি ইউনিটে ভাগ করে একইদিনে তিন পর্যায়ে ভর্তি পরীক্ষা নেয়া হবে।

আগামী ১১ নভেম্বর ২০১৭ খ্রি.তারিখ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১১ নভেম্বর শনিবার সকাল ৮-৩০ টা থেকে ১০ টা পর্যন্ত ‘এ’ ইউনিটের অধীন বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ১২ টা থেকে ১-৩০ টা পর্যন্ত ‘সি’ ইউনিটের অধীন ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিকেল ৩ টা থেকে ৪-৩০ টা পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীন কলা ও মানবিক স্কুল, আইন স্কুল এবং চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এবার ২৮টি ডিসিপ্লিনের (বিভাগের) মোট ১১৯৯ টি আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে। পরীক্ষার সময় মোবাইল ফোনসহ অন্যান্য যোগাযোগ ডিভাইস সংগে আনা যাবে না। আনলে তাকে বহিস্কার করা হবে। ভর্তি পরীক্ষার আবেদনফরম পূরণ সংক্রান্ত যেকোন সমস্যায় ০১৭০৩৬১১১০৯, ০১৭১২৩৫৯৬০৮ এবং ০১৫৫৬৩২৭৪০৬ মোবাইল নং এ অফিস চলাকালীন (সকাল ৯:০০টা থেকে বিকাল ৫:০০টা পর্যন্ত) সময়ে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে www.ku.ac.bd এবং ku.cloudonebd.com পাওয়া যাবে। এ ছাড়াও ভর্তিসংক্রান্ত যে কোন তথ্য সংশ্লিষ্ট স্কুলের ডিন/ইনস্টিটিউটের পরিচালকের অফিস থেকে জানা যাবে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত কমিটির সভাপতি উপাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ইবিতে মারণব্যাধি নিরাময় ফাউন্ডেশনের কমিটি গঠন
  • খানবাহাদুর আহছানউল্লা কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের রজত জয়ন্তি পালিত
  • ঢাবি ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ
  • ২০১৭ সালের জেএসসি পরীক্ষার সময়সূচি প্রকাশ
  • আশাশুনির মহাজনপুর সরঃ প্রাথমিক বিদ্যালয় নানাবিধ সমস্যায় ভুগছে
  • ইবিতে সনাতন ধর্মাবলম্বীদের দীপাবলি উদ্যাপিত
  • ঢাবির ‘ক’ ও ‘চ’ ইউনিটের ফল প্রকাশ
  • ৩৬তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ