কলারোয়া প্রেসক্লাবে উপজেলা আ.লীগের সা.সম্পাদকের সৌজন্য মতবিনিময়

kalaroa-press-pic-11

কামরুল হাসান :: সাতক্ষীরার কলারোয়া প্রেসক্লাবে রোববার রাতে সাংবাদিকদের সাথে এক সৌজন্য মতবিনিময় করেন কলারোয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু।

এ সময় তিনি সাংবাদিকদের সময়ের সাহসী সন্তান উল্লেখ করে সমাজ উন্নয়নে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের আহ্বান জানান। তিনি বর্তমান সরকারের সাফল্য ও জনমানুষের কথা তুলে ধরারও আহ্বান জানান। তিনি কলারোয়া প্রেসক্লাবের সার্বিক কল্যাণ কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান স.ম মোরশেদ আলি, উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা, কলারোয়া প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুল রহমান, আহ্বায়ক কমিটির সদ্যস প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, সাবেক সভাপতি শিক্ষক দীপক শেঠ ও অধ্যাপক এমএ কালাম, সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, সাংবাদিক কেএম আনিছুর রহমান, এমএ সাজেদ প্রমুখ ।

ফটো ক্যাপশন: কলারোয়া প্রেসক্লাবে সৌজন্য মতবিনিময় করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু।

কলারোয়া সীমান্তে বাংলাদেশি দম্পতিকে ফেরত দিলো বিএসএফ

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে পতাকা বৈঠকে স্বামী-স্ত্রীকে বিজিবি’র কাছে হস্তান্তর করেছে বিএসএফ। রোববার দুপুরের দিকে পতাকা বৈঠকের মাধ্যমে তাদেরকে হস্তান্তর করা হয়। কলারোয়া উপজেলার মাদরা সীমান্তে দুই দেশের সীমান্ত পর্যায়ে শান্তিপূর্ণ পরিবেশে ওই পতাকা বৈঠক হয়।

হস্তান্তরকৃতরা হলো- খুলনার ডুমুরিয়া উপজেলার রানাই গ্রামের শাহাদৎ হোসেন মোল্যার ছেলে আনিছুর মোল্যা (৩০) ও তার স্ত্রী মুক্তা বেগম (২২)। মাদরা বিওপির ল্যান্স নায়েক সাইফুল ইসলাম জানান- বাংলাদেশি দম্পতি পাসপোর্ট ব্যতীত অবৈধভাবে ভারতে প্রবেশকালে টহলরত বিএসএফ এর হাতে আটক হয়। পরে বিএসএফ এর পতাকা বৈঠকের আহ্বানে সাড়া দিলে তাদেরকে বিজিবির নিকট হস্তান্তর করা হয়।

পরে তাদেরকে কলারোয়া থানায় পুলিশে সোপর্দ করা হয়। এঘটনায় তাদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কলারোয়ার চন্দনপুরে রাস্তার ধারে বজ্রপাত প্রতিরোধক তাল গাছের চারা রোপন
  • কলারোয়ার হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শনে যুগ্ম সচিব ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদার
  • কলারোয়ায় পুলিশি অভিযানে ৬ ব্যক্তি আটক ॥ মোটরসাইকেলসহ ফেনসিডিল উদ্ধার
  • কলারোয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ৯ ব্যক্তি আহত
  • কলারোয়ার হরিদাস ঠাকুর জন্মভিটায় বিজিবি-বিএসএফের শীর্ষ কর্তারা : সোনাই নদীতে ঘাটের অনুমোদন
  • কলারোয়া প্রেসক্লাবের সভাপতি দীপক শেঠ ও সাধারণ সম্পাদক রহমানসহ সকল সদস্যকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন
  • কলারোয়া পৌর নাগারিক অধিকার বাস্তবায়ন কমিটির আলোচনা সভা
  • কলারোয়ার কয়লায় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সাতক্ষীরার সততা হার্ডওয়ার