কলারোয়ায় স্ত্রী হত্যার দু’দিন পর স্ত্রীর কবরে গিয়ে স্বামীর আত্মহত্যা

2

কলারোয়া প্রতিনিধি :: সাতক্ষীরার কলারোয়ায় স্ত্রীকে হত্যার পর অনুশোচনায় স্বামী আত্মহত্যা করেছে।

শুক্রবার রাত ৯টার দিকে স্ত্রীর কবরে গিয়ে বিষপান করে স্বামী মনিরুল ইসলাম (৩০)। স্ত্রীর কবরের পাশ থেকে আশংকাজনক অবস্থায় আটকের পর পুলিশি হেফাজতে কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার গভীর রাতে সে মারা যায়।

কলারোয়া হাসপাতালের আরএমও ডাক্তার শফিকুল ইসলাম মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। কলারোয়া থানার ওসি বিপ্লব দেব নাথ বিষয়টি নিশ্চিত করে জানান- স্ত্রী হত্যার দায়ে অভিযুক্ত আত্মহননকারী স্বামী মনিরুলের লাশ ময়নাতদনতের জন্য শনিবার সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে তহমিনার কবরের ধারে গিয়ে বিষপান করে মনিরুলকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উপজেলার খোরদো পুলিশ ক্যাম্পে খবর দেয়। সেখানকার ইনচার্জ এস.আই.হাসানুজ্জামান আশংকাজনক অবস্থায় মনিরুলকে আটক করে কলারোয়া হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ প্রহরায় চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার গভীর রাতে মনিরুলের মৃত্যু হয়।উল্লেখ্য, গত বুধবার রাতে শ্বশুরালয় উপজেলার দেয়াড়া গ্রামের সানাপাড়ায় স্বস্ত্রীক বেড়াতে গিয়ে স্ত্রী তহমিনা খাতুন (২০)কে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় স্বামী মনিরুল ইসলাম। তহমিনা খাতুন দেয়াড়া গ্রামের ইমান আলী সরদারের কন্যা। আর মনিরুল ইসলাম যশোর জেলার ঝিকরগাছা উপজেলার রাজবাড়ি গ্রামের রবিউল ইসলামের পুত্র।

স্থানীয় সূত্র জানায়- বছর দেড়েকে আগে বিয়ে হয় মনিরুল আর তহমিনার। সুখেই চলছিল তাদের সংসার। এরই মাঝে নিজ ছোট ভাইয়ের সাথে স্ত্রীর পরকিয়ার সন্দেহ আর কথিত যৌতুকের কারণে সংসারে দাম্পত্য কলহের সৃষ্টি হয় স্বামী-স্ত্রীর মাঝে।

গত ৩১মে বুধবার স্ত্রী তহমিনাকে নিয়ে শ্বশুরবাড়ি দেয়াড়ার সানাপাড়ায় বেড়াতে যায় মনিরুল।ওইদিন রাতের খাবার খেয়ে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়ে। পরদিন বৃহষ্পতিবার সকালে ঘরের মধ্যে তহমিনাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে তার স্বজনরা। সেসময় সেখানে তহমিনার স্বামী মনিরুল ছিলেন না। ধারণা করা হয় শ্বাসরোধ করে হত্যার পর রাতের আধারে মনিরুল পালিয়ে যায়।

ওই ঘটনার দু’দিন পর অনুশোচনায় দগ্ধ হয়ে প্রিয়তমা স্ত্রীর কবরের পাশে গিয়ে আত্মহত্যা করে ঘাতক স্বামী মনিরুল ইসলাম।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কলারোয়ার খোরদো পুলিশ ক্যাম্পের গোলচত্ত্বরের উদ্ধোধন করলেন এসপি আলতাফ হোসে, পিপিএম
  • কলারোয়া সরকারি খাদ্য গুদামে চাল সংগ্রহের উদ্বোধন
  • কলারোয়া সীমান্তে পতাকা বৈঠকে এক বাংলাদেশি ফেরত
  • শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে : মুস্তফা লুৎফুল্লাহ, এম.পি
  • কলারোয়ায় পৃথক ৩টি মাসিক সভা অনুষ্ঠিত
  • কলারোয়া প্রেসক্লাবে উপজেলা আ.লীগের সা.সম্পাদকের সৌজন্য মতবিনিময়
  • কলারোয়া থানার ওসি বিপ্লব কুমার নাথ স্বর্ণ পদকে ভূষিত
  • কলারোয়ায় আ.লীগ নেতা রামপ্রসাদ দত্তের সংবাদ সম্মেলন