কলারোয়ায় আ.লীগ নেতা রামপ্রসাদ দত্তের সংবাদ সম্মেলন

kalaroa-press-confe-11
Share Button

কামরুল হাসান :: সাতক্ষীরার কলারোয়া প্রেসক্লাবে রোববার এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রামপ্রসাদ দত্ত।

কুশোডাঙ্গা ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবুল হোসেন, ইউপি সদস্য ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে অনুষ্ঠিত জনাকীর্ণ এ সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা রামপ্রসাদ দত্ত তাঁর লিখিত বক্তব্যে বলেন, তাঁর সামাজিক সুনাম বিনষ্ট ও হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে উপজেলার পারিখুপি গ্রামের ইয়াছিন আলি সরদারের স্ত্রী রাফিজা খাতুন ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলে তাঁর নামে সাতক্ষীরা বিজ্ঞ আদালতে লিখিত অভিযোগ দাখিল করে। যে অভিযোগ সম্পূর্ণ কাল্পনিক, মিথ্যা, বানোয়াট ও অস্তিত্বহীন।

তাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করা ও অপ্রতিরোধ্য মাদক ব্যবসাকে আড়াল করতে এ অভিযোগ দেওয়া হয়েছে বলে রামপ্রসাদ দত্ত বলেন। যা কয়েকটি পত্রিকায় প্রকাশিত হয়েছে। যার তিনি প্রতিবাদ জানান। রামপ্রসাদ দত্ত বলেন, মূল ঘটনা হলো:পারিখুপি গ্রামের ইয়াছিন আলি সরদার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এই মাদক ব্যবসার কারণে এলাকার তরুণ ও যুব সমাজ বিপথগামী হচ্ছে। তিনি বলেন, গত ২৫/০৫/২০১৭ তারিখ রাতে পুলিশ ১০০ গ্রাম গাঁজাসহ ইয়াছিনকে আটক করে। ইয়াছিনের পরিবারের ধারণা, ইয়াছিনকে পুলিশ দিয়ে তিনি ধরিয়ে দিয়েছেন। এলাকার লোকজনের বাধার মুখেও ইয়াছিনের পরিবারের লোকজন মাদক ব্যবসা চালাতে থাকে।

এরই এক পর্যায়ে ইয়াছিনের স্ত্রী রাফিজা খাতুন নাটকীয়ভাবে গত ২৮/০৫/২০১৭ তারিখে কলারোয়া হাসপাতালে ভর্তি হয়ে তাঁর নামে মারধরের অভিযোগে ২৯/০৫/২০১৭ তারিখে থানায় অভিযোগ করে। সে হাসপাতাল থেকে রিলিস নেয় ৩১/০৫/২০১৭ তারিখে। অথচ গত ৩০/০৫/২০১৭ তারিখে ধর্ষন চেষ্টার ঘটনার বিবরণ দেখিয়ে বিজ্ঞ আদালতে একটি অভিযোগ করে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে রামপ্রসাদ দত্ত সংবাদ সম্মেলনে দাবি করেন।



« (পূর্ববর্তী সংবাদ)



সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কলারোয়ার কেরালকাতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত
  • কলারোয়া সীমান্তে ৬ ব্যক্তি আটক
  • কলারোয়ায় সর্বস্তরের জনতার আনন্দ উৎসব ও শোভাযাত্রা
  • কলারোয়ায় নুরুল চেয়ারম্যানের মহৎ উদ্যোগে গাঁজাসেবীর জরিমানা
  • কলারোয়ার চান্দুড়িয়ায় বিজিবি’র মতবিনিময় সভা
  • কলারোয়ার লাঙ্গলঝাড়ায় মানব পাচার প্রতিরোধে স্কুল পর্যায়ে ওরিয়েন্টেশন
  • কলারোয়ায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন
  • কলারোয়ায় জাতীয় পরিচয়পত্রের ভুল সংশোধনের সুযোগ ৩০ নভেম্বর পর্যন্ত