কলারোয়ার কেঁড়াগাছিতে নতুন বিদ্যুৎ সংযোগ।। আলোকিত সাতশ’ পরিবার

kalaroa-photo-04-1

কলারোয়া প্রতিনিধি :: সাতক্ষীরার কলারোয়ায় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ বলেছেন- ঘরে ঘরে বিদ্যুত পৌছে দিতে বর্তমান সরকার প্রতিশ্রুতিবদ্ধ।

বিদ্যুৎ সংযোগ নিতে এখন আর কোন দালাল লাগেনা, যথার্থ আবেদনের মাধ্যমেই বিদ্যুৎ সংযোগ পাওয়া যায়। রবিবার দুপুরের দিকে কলারোয়া উপজেলার কেঁড়াগাছিতে নতুন বিদ্যুত সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

৫নং কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠানে কেঁড়াগাছি, কাকডাঙ্গা, চারাবাড়ি গ্রামের ৮.৭৯ কিলোমিটার নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন ঘোষণা করেন তিনি। এ সংযোগের মাধ্যমে তিনটি গ্রামের ৭০২ টি পরিবার নতুন করে বিদ্যুৎ এর আলোয় আলোকিত হলো।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রবীন্দ্রনাথ দাস ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু।

সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি সাইফুল্যাহ আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদর্শক শাহিনুর রহমান, অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্রসহ ইউপি সচিব ও গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

এদিকে, অনুরূপভাবে উপজেলার সাতপোতা, হুলহুলিয়া, বেড়বাড়ি গ্রামে মোট ৯ কিলোমিটার বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে উপজেলার কেরালকাতায় আয়োজিত এক অনুষ্ঠানে সুইচ টিপে ওই বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • কলারোয়ার খোরদো পুলিশ ক্যাম্পের গোলচত্ত্বরের উদ্ধোধন করলেন এসপি আলতাফ হোসে, পিপিএম
  • কলারোয়া সরকারি খাদ্য গুদামে চাল সংগ্রহের উদ্বোধন
  • কলারোয়া সীমান্তে পতাকা বৈঠকে এক বাংলাদেশি ফেরত
  • শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে : মুস্তফা লুৎফুল্লাহ, এম.পি
  • কলারোয়ায় পৃথক ৩টি মাসিক সভা অনুষ্ঠিত
  • কলারোয়া প্রেসক্লাবে উপজেলা আ.লীগের সা.সম্পাদকের সৌজন্য মতবিনিময়
  • কলারোয়া থানার ওসি বিপ্লব কুমার নাথ স্বর্ণ পদকে ভূষিত
  • কলারোয়ায় আ.লীগ নেতা রামপ্রসাদ দত্তের সংবাদ সম্মেলন