মালিককে ফাঁসাতে সাজানো নাটক নাকি অন্য কিছু?

কপিলমুনিতে জুয়েলারী কারখানা থেকে মাদকদ্রব্য উদ্ধার ॥ আসামী গ্রেফতার নেই

satkhira-news-logo-original-900


পাইকগাছা প্রতিনিধি ::
খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনি সদরের সোনাপট্টির একটি জুয়েলারী কারখানা থেকে পুলিশ মাদক দ্রব্য উদ্ধার করলেও ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করেনি।

স্থানীয়রা বলছেন, তৃপ্তি সেন নামের ঐ কারখানা মালিককে কেউ পরিকল্পিতভাবে ফাঁসাতে ঐ মাদক নাটক সাজিয়েছিল। বিষয়টি বুঝতে পেরে নাকি পুলিশ আসামীকে ছেড়ে দিয়ে শুধু মাদক উদ্ধার দেখিয়েছে। এলাকাবাসীর প্রশ্ন ঘটনা যদি তাই হয়, তাহলে পুলিশের তথ্যদাতা কে? যাকে সামনে আনলেই বেরিয়ে আসবে প্রকৃত তথ্য।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে পাইকগাছা থানার এসআই সাঈদ ও এএসআই রফিক কপিলমুনি সোনা পট্টির জনৈক তৃপ্তি সেনের মালিকানাধীন স্বর্ণালংকার তৈরীর কারখানায় অভিযান চালিয়ে কারখানার পাত মেশিনের পাশের দেওয়ালে টানানো একটি ব্যাগের মধ্য থেকে ২ পিচ ইয়াবা ও ২ পুরিয়া গাঁজা উদ্ধার করে।

এর আগে পুলিশ স্বর্ণ সমিতির নেতৃবৃন্দদের সাথে নিয়ে ঐ অভিযান পরিচালনা করে। বিষয়টি তাৎক্ষণিক ব্যাপক জানাজানি হলে অন্যান্য ব্যবসায়ীরা ঘটনাস্থলে জড়ো হয়। এরপর পুলিশ তৃপ্তিকে নিয়ে স্বর্ণ ব্যবসায়ী সমিতির কার্যালয়ে গিয়ে তাদের নেতৃবৃন্দদের সাথে রুদ্ধদার বৈঠকের পর তৃপ্তিকে ছেড়ে দিয়ে মাদক দ্রব্য নিয়ে থানায় চলে যায়।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সংশ্লিষ্ট এসআই সাঈদ বলেন, বিষয়টি তারা ৪/৫ দিনের মধ্যে তদন্ত করে ব্যবস্থা নিবেন।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে স্বর্ণালংকার তৈরীর কারখানা থেকে মাদকদ্রব্য উদ্ধার করলেও সংশ্লিষ্ট কাউকে গ্রেফতার কিংবা ন্যুনতম জিজ্ঞাসাবাদ না করায় পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। তাদের প্রশ্ন দোকান মালিক নির্দোষ হলে পুলিশের তথ্য সরবরাহকারী সোর্সই প্রকৃত অপরাধী।

ধারণা করা হচ্ছে, ঘটনাটি সাজানো হলে ঐ দোকানের কোন কর্মচারী বা সংশ্লিষ্ট ব্যবসায়ীদের মধ্যে কেউ পরিকল্পিতভাবে তাকে ফাঁসাতে চেয়েছিল।

এলাকাবাসী সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে ঘটনাটি তদন্তপূর্বক প্রকৃত অপরাধীকে চিহ্নিত করে তাকে আইনের আওতায় নেয়ার জন্য পুলিশের উর্ধ্বতন কতৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • বেনাপোলে ৪ পিচ স্বর্ণের বারসহ দুই পাসপোর্ট যাত্রী আটক
  • পাইকগাছায় ভ্রাম্যমান আদালতে চিংড়ি ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা
  • বিপুল পরিমাণ বিস্ফোরকসহ ২ দুষ্কৃতিকারী আটক
  • পার্বতীপুরে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ
  • তামাক পণ্যের অবৈধ বিজ্ঞাপন ও অপ্রাপ্ত বয়সীদের কাছে তামাকপণ্য বিক্রয় বন্ধে সিরাজগঞ্জ পুলিশ কাজ করবে-পুলিশ সুপার
  • সিরাজগঞ্জে বেসরকারী কলেজ শিক্ষকদের মানবন্ধন কর্মসূচী পালন
  • বেনাপোল সীমান্ত থেকে বিপুল পরিমান গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
  • সারাদেশের ন্যায় বেনাপোল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা অর্ধদিবস কর্মবিরতি