আশাশুনি প্রেসক্লাবে আওয়ামীলীগ নেতার সংবাদ সম্মেলন

assasuni-photo-2-04-june
Share Button

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :: আশাশুনি উপজেলার গোদাড়া গ্রামের এশার আলী গাজীর পুত্র ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং উপজেলা কাউন্সিলর আলমগীর হোসেন জীবনের নিরাপত্তার দাবীতে আশাশুনি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। রবিবার দুপুরে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

লিখিত বক্তব্য ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আলমগীর হোসেন জানান, একই গ্রামের আব্দুল হান্নান ও আব্দুল মান্নান তাদের দলীয় কর্মীদের নিয়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে আসছেন।

এর প্রতিবাদ করায় তারা গত শনিবার বিকালে ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তাদের ভয়ে তিনিসহ তার পরিবারের লোকজন ঘরের মধ্যে পালিয়ে ছিলেন। “পালিয়েছিস কেন বাইরে আয়, দেখি তোদের কে বাচায়, তোদের কত ক্ষমতা” এমন আক্রমনাত্মক পরিস্থিতিতে তারা ঘর থেকে বের হননি। তখন তারা (আঃ মান্নান দিং) আলমগীরকে যেখানে পাবে সেখানে পিটাবে হুমকী দিয়ে চলে যায়। এলাকার মুক্তিযোদ্ধা জয়নুদ্দিনের পুত্র ইনামুল, ভ্যান চালক মোস্তফাসহ অনেকে তাদের সন্ত্রাসী কর্মকান্ডের শিকার হয়েছেন দাবী করে তিনি বলেন, তিনিসহ তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাদের বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে। এব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থাসহ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

আশাশুনিতে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

আশাশুনি উপজেলার কল্যানপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় সাইদুল ইসলাম ও তার স্ত্রী রিজিয়া খাতুন আহত হয়েছেন। রিজিয়াকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালের বেডে শায়িত রিজিয়া জানান, অনৈতিক প্রস্তাবের প্রতিবাদ করা ও ইউপি চেয়ারম্যানের কাছে নালিশ করায় ক্ষিপ্ত হয়ে একই গ্রামের আঃ রহিমের পুত্র রাজু, তার সহযোগি আঃ মাজেদের পুত্র সালামসহ আরও ২/৩ জন গত ২ জুন বাড়ির সামনে ফেলে তাকে বেদম মারপিট করে। তাকে উদ্ধারে তার স্বামী এগিয়ে গেলে তাকেও মারপিট করা হয়। গুরুতর আহত রিজিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • আহলে হাদীছ আন্দোলন নওয়াপাড়া শাখা গঠন
  • আশাশুনিতে হিন্দু মহাজোটের মানববন্ধন ও সমাবেশ
  • বুধহাটায় স্বেচ্ছাসেবকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত
  • আশাশুনির ১১ ইউনিয়নে গ্রাম আদালত সেবা সম্পর্কে র‌্যালী
  • আশাশুনিতে জেলা সাহিত্য পরিষদের উপজেলা শাখা কমিটি গঠন
  • আশাশুনিতে নবান্ন উৎসব উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা
  • আশাশুনিতে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ৫৮৪৪ জন
  • মৃত দ্বীন ইসলামের কবর জিয়ারতে উপজেলা চেয়ারম্যান