আশাশুনি প্রতাপনগরে পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্র উদ্বোধন

assasuni-photo-1-17-may

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :: আশাশুনি উপজেলার প্রতাপনগরে পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে প্রতাপনগর ইউনিয়ন পরিষদের পাশে এলাকারবাসীর দুর্ভোগ লাঘবে অভিযোগ কেন্দ্রটি উদ্বোধন করা হয়।

সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে প্রতাপনগর, বড়দল, খাজরা, আনুলিয়া ও পদ্মপুকুর ইউনিয়নের বিদ্যুৎ গ্রাহকদের সুবিধার কথা বিবেচনায় রেখে অভিযোগ কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কেন্দ্রের শুভ উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ বি এম মোস্তাকিম।

প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পল্লী বিদ্যুতের ডিজিএম (কালিগঞ্জ জোন) তুষার কান্তি মন্ডল, পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক ম ফেরদৌস আলম, এজিএম (আশাশুনি) কুমোদ রঞ্জন দেবনাথ, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য আব্দুল হাকিম, পল্লী বিদ্যুতের ইঞ্জিনিয়ার রেজাউল করিম ও অভিযোগ কেন্দ্র ইনচার্জ আজিজুর রহমান।

সাতক্ষীরা প্রেসক্লাব সদস্য অসীম বরণ চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সরকার সারাদেশকে বিদ্যুতের আওতায় আনতে কাজ করে যাচ্ছে। বিদ্যুৎ গ্রাহকরা যাতে সর্বোত্তম সেবা পেতে পারে সেজন্য প্রত্যান্ত অঞ্চলে অভিযোগ কেন্দ্র উদ্বোধন করা হলো। মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগের কান্ডারী শেখ হাসিনা নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়নে বিদ্যুৎসহ সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন সাধন করেছেন। দেশ এখন মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। দেশের অব্যাহত উন্নয়নে ঈর্ষান্বিত মহল অগ্রযাত্রাকে রুখতে নানা ভাবে ষড়যন্ত্র করে চলেছে। তারই একটি অংশ সন্ত্রান ও নাশকতা সৃষ্টি। সরকারের দৃঢ় পদক্ষেপ বাস্তবায়নে আমরা আশাশুনিকে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত ও জঙ্গীবাদ মুক্ত করতে চাই। এসবের স্থান আশাশুনিতে থাকবেনা। প্রতাপনগরের দুঃখ-দুর্দূশার সময় তার কর্মকান্ডের উদাহরণ তুৃলে ধরে তিনি বলেন, অসহায় মানুষের পাশে সবসময় ছিলাম। অগামীতেও থাকতে চাই। মাওঃ রিয়াছাত আলী ছিলেন প্রতাপনগরের অভিভাবক। তার মৃত্যুর পর আমি প্রতাপনগরের দায়িত্ব নিয়ে মানুষের পাশে থাকতে চাই।

এখানকার মানুষের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে। যারা মিথ্যা মামলা দিয়ে এখানকার মানুষকে হয়রানী করতে চাইছে আমি তাদের দাঁদভাঙ্গা জবাব দেব। অসহায় মানুষের পাশে থেকে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অধ্যাপক মাওঃ শহিদুল্লাহ ও গীতা পাঠ করেন রাম প্রসাদ।

দরগাহপুর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

আশাশুনি উপজেলার দরগাহপুর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে কালাবাগী বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

তাঁতীলীগ সাতক্ষীরা জেলা সাধারণ সম্পাদক আছাফুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, দরগাহপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক জি এম আক্তারুজ্জামান। সভায় আঃ ছাত্তার ঢালী, শরিফুল ইসলাম সবুজ, আঃ ছাত্তার সরদার, আঃ ওহাব, ইউপি সদস্য শেখ বখতিয়ার উদ্দিন প্রমুখ আলোচনা রাখেন।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • প্রতাপনরে খাস জমিতে অবৈধ ঘর উচ্ছেদ
  • আশাশুনিতে বিশ্ব খাদ্য দিবস পালিত
  • আশাশুনিতে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার
  • আশাশুনিতে পুলিশী অভিযানে গ্রেফতার- ৩
  • আশাশুনিতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু
  • আশাশুনি মাধ্যমিক বিদ্যালয় জাতীয়করণ উপলক্ষে মতবিনিময় সভা
  • আশাশুনিতে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
  • আশাশুনিতে নদী দখলের পায়তারা অপ্রতিরোধ্য হয়ে উঠেছে