আশাশুনিতে স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামীসহ গ্রেফতার- ৩

assasuni-photo-1-11-june-1

জি এম মুজিবুর রহমান, আশাশুনি :: আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা গ্রামে স্ত্রীকে মারপিটের পর গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ স্বামীসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

গোয়ালডাঙ্গা গ্রামের মনোহর মন্ডলের পুত্র বিজনের সাথে ২২ বছর আগে ফকরাবাদ গ্রামের অনিল কৃষ্ণ মন্ডলের কন্যা কঙ্কাবতী মন্ডলের বিয়ে হয়। তাদের এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে পাশ্ববর্তী দীপক মন্ডলের স্ত্রী সন্ধ্যারানীর সাথে স্বামীর পরকীয়ার ঘটনা নিয়ে তাদের দাম্পত্য জীবনে কলহ লেগে ছিল। একবার এনিয়ে দ্বন্দ্বের কারণে বিজন তার স্ত্রীকে বেদম মারপিট করে স্ত্রীকে রাত্র ১২ টার দিকে শ্বশুর বাড়িতে রেখে এসেছিল। তাছাড়া মেয়ের বিয়ের সময় তারা এক লক্ষ টাকা ঋণ নিয়েছিল বিভিন্ন এনজিও থেকে। ঋণের টাকা জমা দিতে অপারগতার কারণেও তারা ঝগড়াঝাটি করতো।

বিজন মন্ডল জানান, শনিবার রাত্র ২ টার দিকে ঝগড়াঝাটির এক পর্যায়ে তিনি স্ত্রী কঙ্কাবতী মন্ডলকে (৩৮) হাত দিয়ে আঘাত করলে স্ত্রী কঙ্কা জ্ঞান হারিয়ে ফেলে। কিন্তু জ্ঞান ফিরে না আসায় স্ত্রী মারা গেছে ভেবে বাড়ীর পাশে আম গাছে গলায় দড়ি দিয়ে টাঙ্গিয়ে দেওয়ার চেষ্টা করে। কিন্তু দড়ি ছিড়ে কঙ্কাবতী নিচে পড়ে গেলে টেনে হেঁচড়ে পাশের বাথরুমের মধ্যে ফেলে রেখে আসে। রাতেই বিজন প্রতিদিনের মত সঙ্গীদের নিয়ে মাছ ধরতে চলে যায়।

ভোর রাতে বিজনের ভাবি তপতি রানী মন্ডল বাথরুমে যেয়ে কঙ্কার মৃত দেহ পড়ে থাকতে দেখে চিৎকার করলে বিষয়টি জানাজানি হয়। কঙ্কাবতীর পিতা অনিল কৃষ্ণ মন্ডল জানান, কঙ্কাকে বিজন একা মারেনি, তার ধারনা সহযোগিদের নিয়ে এ হত্যাকান্ড ঘটান হয়েছে।

রবিবার সকালে এসআই আব্দুর রাজ্জাক ঘটনাস্থান পরিদর্শন করে লাশের সুরোতহাল রিপোর্ট শেষে মৃতদেহে আঘাতের চিহ্ন পেয়ে হত্যার অভিযোগে পাষন্ড স্বামী বিজন মন্ডল, শ্বশুর মনোহর মন্ডল ও ভাশুর অনুতোষ মন্ডলকে গ্রেফতার করেছেন। ঘাতক স্বামী বিজন পুলিশের কাছে স্ত্রীকে আঘাত ও শ্বাসরোধ করে হত্যার দায় স্বীকার করেছেন।

এব্যাপারে নিহতের পিতা অনিল কৃষ্ণ মন্ডল বাদী হয়ে ৩০২ ও ৩৪ ধারায় হত্যা মামলা (নং ৬ তাং- ১১/৬/১৭) রুজু করা হয়েছে। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • আশাশুনিতে মালিককে বেঁধে মৎস্য ঘেরে চুরি
  • আশাশুনিতে ২ আসামী গ্রেফতার
  • আশাশুনিতে নব-নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের প্রশিক্ষণ শুরু
  • আশাশুেিনত কৃষি খাসজমি ব্যবস্থাপনা কমিটির সভা
  • আশাশুনি প্রেসক্লাবে ইফতার মাহফিল আয়োজনে প্রস্তুতি সভা
  • আশাশুনির আগরদাড়ীতে বজ্রাঘাতে একজনের মৃত্যু
  • আশাশুনিতে একটি বাড়ি একটি খামার প্রকল্পের প্রশিক্ষণ উদ্বোধন