আগে সন্তান, পরে কাজ : অপু

apu-biswas

সাতক্ষীরা নিউজ ডেস্ক :: বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ব্যক্তিগত কারণে বেশকিছুদিন ধরেই তিনি নেই চলচ্চিত্রে। সর্বশেষ মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’ নামের একটি সিনেমায় দেখা গিয়েছিলো তাকে। এরপর প্রায় এক বছর হতে চললো, তাকে কোনো নতুন সিনেমায় দেখা না গেলেও আসছে ঈদে মুক্তি পেতে পারে তার নতুন ছবি ‘রাজনীতি’। যে ছবিতে তার বিপরীতে আছেন সুপারস্টার শাকিব খান। এ চলচ্চিত্রটিকে প্রসঙ্গ ধরেই সম্প্রতি একটি দৈনিকে সাক্ষাৎকার দিয়েছেন অপু বিশ্বাস। যেখানে অভিনয় জীবন নিয়ে ভবিষ্যদ পরিকল্পনার কথা বলেছেন তিনি।

বহুদিন ধরে অভিনয়ে অনুপস্থিত অপু বিশ্বাস। গেল বছরে হঠাৎ হারিয়ে যাওয়া এই অভিনেত্রী বিপুল রহস্য সাঙ্গ করে চলতি বছরে ফিরে এসেই সরগরম ফেলে দেন গোটা ইন্ডাস্ট্রিতে। কারণ, তিনি ফিরে আসেন সন্তানসহ! তাও যে সন্তানটি আর কারো নয় সুপারস্টার শাকিব খানের! এমন গোপন খবর ফাঁস করায় বিষয়টি জাতীয় ইস্যুতে পরিণত হয়। নানা নাটকীয়তার পর শাকিবও ঘরে তুলেন অপু ও তার সন্তানকে। কিন্তু শর্ত থাকে ভবিষ্যতে অপু আর সিনেমা করতে পারবে না। এমন ঘটনার মাস খানেক যেতে না যেতেই এবার পরিস্থিতি কিছুটা তরলের দিকে। অপু জানাচ্ছেন, ফের অভিনয়ে ফিরছেন তিনি! তবে তার কাছে কাজের চেয়ে, সন্তান ও পরিবারের চাহিদাটায় আগে!

হ্যাঁ। শিগগির অভিনয়ে ফিরছেন অপু বিশ্বাস। এরজন্য রীতিমত পরিশ্রমও করে যাচ্ছেন। আবার তাকে দেখতে হচ্ছে একমাত্র সন্তান আব্রামকেও, সামলাতে হচ্ছে সংসারও। সব মিলিয়ে এখনও দুটানায় আছেন এই অভিনেত্রী। তবে তিনি আশাবাদী আসছে ঈদে বুলবুল বিশ্বাস পরিচালত ‘রাজনীতি’ ছবিটি মুক্তির পরেই সিদ্ধান্ত নিবেন, কবে ফিরবেন অভিনয়ে! তবে সব পরিস্থিতিতে সবার আগে তিনি প্রাধান্য দিতে চান স্বামী ও সন্তানের চাওয়া পাওয়াটাকে। আর এসব পূরণ করেই কেবল কাজে মনোযোগ দিবেন তিনি।






সঙ্গতিপূর্ণ আরো খবর

  • ‘যতই কষ্ট হোক, ভক্তদের সেরাটা দিব’: সালমান
  • বিশ^ “মা’’ দিবসে জি.এম সৈকতের মাকে সম্মাননা
  • ১৮ কোটি টাকার অফার ফিরিয়ে দিলেন প্রভাস
  • আমাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে : শাকিব
  • জি.এম সৈকত অর্থমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ
  • চ্যানেল আইয়ের অনুষ্ঠানে কলারোয়ার দুই ক্ষুদে শিক্ষার্থী
  • বাহুবলীতে অভিনয় করেননি শ্রীদেবী যে কারণে